কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তন উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ২০ এপ্রিল ২০১৯, শনিবার, ৬:৩১ | সম্পাদকের বাছাই  


গত ৩রা জানুয়ারি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মহাপ্রয়াণের পর কিশোরগঞ্জে প্রথমবারের মতো কোন স্থাপনার নামকরণ করা হয়েছে জনতার এই নেতার নামে। নবনির্মিত কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের মিলনায়তনটির নামকরণ করা হয়েছে সৈয়দ আশরাফুল ইসলামের নামে।

‘সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তন’ নামে মিলনায়তনটির নামফলক উন্মোচন করা হয়েছে শনিবার (২০ এপ্রিল)। বিকালে ‘সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তন’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ‘শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

এ সময় তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের ফ্রন্ট ডেস্ক ও সেবা গ্রহিতা ছাউনী উদ্বোধন ছাড়াও একটি ক্রিসমাস ট্রি রোপণ করেন।

এছাড়া তিনি কিশোরগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্সে পিতার নামে স্থাপন করা ‘শহীদ সৈয়দ নজরুল ইসলাম মুক্তিযুদ্ধ বিষয়ক কর্ণার’ এর উদ্বোধন করেন।

পরে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি উপজেলা পরিষদ সভাকক্ষে কিশোরগঞ্জ সদর উপজেলায় কর্মরত কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

এছাড়া সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনে কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি কিশোরগঞ্জ সদর উপজেলার হোটেল কর্মচারীদের মাঝে ফিটনেস সার্টিফিকেট বিতরণ করেন।

এসব কর্মসূচীতে জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, কিশোরগঞ্জ সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, নারীনেত্রী বিলকিস বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর