কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ২০ এপ্রিল ২০১৯, শনিবার, ৭:১২ | রাজনীতি 


ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার ২০১৯-২০ সেশনের নতুন কমিটি গঠন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। শুক্রবার (১৯ এপ্রিল) শহরের একরামপুরের জেলা কার্যালয়ে নতুন কমিটি গঠন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কমিটিতে হাফেজ মাও. আলমগীর হোসেন তালুকদার সভাপতি এবং কে.এম. আনিসুজ্জামান খান সেক্রেটারি নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটি গঠন ও শপথ গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাফেজ মাও. আলমগীর হোসেন তালুকদার। সেক্রেটারি কে.এম. আনিসুজ্জামান অনুষ্ঠান পরিচালনা করেন।

সেক্রেটারি কে.এম. আনিসুজ্জামান খান প্রত্যেক দায়িত্বশীলকে তার দায়িত্ব বুঝিয়ে দেন এবং জেলা সভাপতি হাফেজ মাও. আলমগীর হোসেন তালুকদার সবাইকে শপথ বাক্য পাঠ করান।

নতুন কমিটির নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন, সভাপতি হাফেজ মাও. আলমগীর হোসেন তালুকদার, সহ সভাপতি হাসান তৌহিদ জামিল নূর, সহ-সভাপতি এবি.এম. এমদাদুল্লাহ, সেক্রেটারি কে.এম. আনিস্জ্জুামান, জয়েন্ট সেক্রেটারি মো: রুকন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা নুমান আহমেদ, সহকারি প্রচার সম্পাদক মাও. সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক হাদিউল ইসলাম, সহকারি দপ্তর সম্পাদক হাফেজ আশরাফ আলী সোহান, অর্থ সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ জুয়েল, সহকারি অর্থ সম্পাদক মাও. ইনামুল হক, প্রশিক্ষণ সম্পাদক মো: মস্তুফা কামাল, সহকারি প্রশিক্ষণ সম্পাদক মুহা. মাজহারুল ইসলাম মারজান, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: মাও. শহীদুল্লাহ,  সমাজ কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁঞা, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাও, মহিউদ্দিন আজমী, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মাও. তৈয়বুর রহমান এবং সদস্য মাও. শফিকুল ইসলাম ফারুকী ও মিরন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর