কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষে মোটর সাইকেল আরোহীর মৃত্যু


 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৫:২০ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে কাভার্ডভ্যানের সাথে মুখোমুখী সংঘর্ষে রাজু ভূঞা (৩০) নামে এক মোটর সাইকল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার কুলিয়ারচর বাজার এবং  দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড এর মধ্যবর্তী বেইলীসেতু এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত রাজু ভূঞা মময়নসিংহ জেলার নান্দাইল উপজেলার আশিক ভূঞার ছেলে বলে থানা সূত্রে জানাগেছে।

জানা যায়, কাভার্ডভ্যানটি দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড থেকে কুলিয়ারচর বাজারের দিকে এবং মোটর সাইকেলটি কুলিয়ারচর বাজার থেকে দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড এর দিকে যাচ্ছিল। বেইলীসেতু এলাকায় কাভার্ডভ্যানের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী রাজু ভূঞার মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে কুলিয়ারচর ফায়ার সার্ভিস ষ্টেশনের অফিসার আবুল কালামের নেতৃত্বে ফায়ার লিডার আক্রামুল ইসলাম, ফায়ারম্যান সহিদ আলম ও ফায়ার ম্যান আরীফুল হক সহ একদল ফায়ার সার্ভিস কর্মী দ্রত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন।

এছাড়া কুলিয়ারচর থানার এসআই আরীফ রব্বানী ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যান ও মোটর সাইকেলসহ নিহতের লাশ থানায় নিয়ে যান।

দুর্ঘটনা প্রসঙ্গে  জানতে চাইলে ফায়ারম্যান আরীফুল হক জানান, রোবরার (২১ এপ্রিল) সকাল সোয়া ৯টার দিকে কুলিয়ারচর বাজারগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো-ঠ ১৪-০৫০৬) এর সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটর সাইকেলটি কাভার্ডভ্যানের চাকার নিচে চলে গেলে ঘটনাস্থলেই রাজু ভূঞার মৃত্যু হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর