কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সুনাগরিক গড়ার প্রত্যয়ে কিশোরগঞ্জে জেলা কাব ক্যাম্পুরী অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ২২ এপ্রিল ২০১৯, সোমবার, ৪:১৯ | বিশেষ সংবাদ 


‘সুনাগরিক গঠনে কাবিং’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জে ৫ম জেলা কাব ক্যাম্পুরী শনিবার (২০ এপ্রিল) রাতে মহাতাঁবু জলসার মধ্য দিয়ে সমাপ্ত হয়েছে। কিশোরগঞ্জ জেলা স্কাউটস এর ব্যবস্থাপনায় আয়োজিত এই কাব ক্যাম্পুরীর সমাপনী উপলক্ষে সন্ধ্যায় শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মহাতাঁবু জলসা ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর- হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি’র স্বামী আর জি এম হাসান।

মহাতাঁবু জলসা ও সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা স্কাউটস এর সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা স্কাউটস কমিশনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ, রোভার স্কাউট কমিশনার অধ্যক্ষ রবীন্দ্রনাথ চৌধুরী, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান, স্কাউট লিডার ট্রেনার অ্যাডভোকেট আহসানুল মোজাক্কির, জেলা স্কাউটস সম্পাদক মোহাম্মদ আব্দুল আউয়াল, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা প্রমুখ ছাড়াও জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি ফানুস উড়িয়ে মহাতাঁবু জলসার উদ্বোধন করেন।

পাঁচ দিনব্যাপী এই কাব ক্যাম্পুরীতে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার ৪৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ষষ্ঠক দল অংশগ্রহণ করে।

গত ১৭ এপ্রিল বর্ণাঢ্য আয়োজনে জেলা কাব ক্যাম্পুরীর উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা স্কাউটস এর সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর