কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নান্দাইলে ৪শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ২২ এপ্রিল ২০১৯, সোমবার, ৯:০৮ | ময়মনসিংহ-নেত্রকোনা 


ময়মনসিংহ জেলার নান্দাইলে অভিযান চালিয়ে ৪শ’ পিস ইয়াবাসহ মো. কামরুজ্জামান (৪০) ও মো. আরিফ মিয়া (২৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে নান্দাইল উপজেলার কলাপাড়া এলাকা থেকে তারা আটক হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. কামরুজ্জামান নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মৃত মজিদ মিয়ার ছেলে এবং মো. আরিফ মিয়া কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার জাওয়ার গস্খামের মো. আব্দুছ ছাত্তারের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।

মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন কলাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৪শ’ পিস ইয়াবাসহ মো. কামরুজ্জামান ও মো. আরিফ মিয়া নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এ ঘটনায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর