kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

তাড়াইলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতি সভা



 আমিনুল ইসলাম বাবুল | ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ১১:০২ | তাড়াইল  


অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে তাড়াইলে প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। তাড়াইল উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহারের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ভূঞা কাঞ্চন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুল হক ভূঞা মোতাহার, ভাইস-চেয়ারম্যান মো. ছাইদুর রহমান, মহিলা ভাইস-চেয়ারম্যান রোকেয়া আক্তার, অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী মিজানুজ্জামান, উপজেলা প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম গোলাম কিবরিয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা ফাতেমা সুলতানাসহ উপজেলায় কর্মরত বিভাগীয় কর্মকর্তাগণ, সাংবাদিক, শিক্ষক সমিতির প্রতিনিধি এবং বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে মহান ভাষা আন্দোলনে শহীদ ভাষা সৈনিক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি সম্মান জানাতে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ভূঞা কাঞ্চন তার বক্তব্যে তাড়াইল উপজেলার সুনাম অক্ষুন্ন রাখার স্বার্থে প্রস্ততিমূলক সভা কর্তৃক গৃহীত সব কর্মসূচি সুষ্ঠুভাবে নিয়ম-শৃঙ্খলা বজায় রেখে সফলভাবে বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সমাপনী বক্তব্যে ইউএনও লুৎফুন নাহার জাতীয় চেতনার প্রতীক একুশে ফেব্রুয়ারির নিরাপত্তা ও মর্যাদার কথা বিবেচনা করে বিগত বছরগুলোর মতো এবারও মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সতর্কতা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে পালন করার জন্য আহ্বান জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ