কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ৮:১৪ | কটিয়াদী 


কটিয়াদীতে গাঁজাসহ জায়তুল (৪১) ও ভজন চন্দ্র সুত্রধর (৪২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার (২৩ এপ্রিল) ভোর ৪টা থেকে সকাল সাড়ে ৮টা পর্যন্ত কটিয়াদী উপজেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের মাদকবিরোধী অভিযানে তারা আটক হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম এই অভিযানে নেতৃত্ব দেন।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে জায়তুল কটিয়াদী উপজেলার চন্তিপাড়া পাইকসা গ্রামের মৃত মজলু মিয়ার ছেলে এবং ভজন চন্দ্র সূত্রধর একই এলাকার মৃত রাখাল চন্দ্র সূত্রধরের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান, জায়তুল ও ভজন চন্দ্র সুত্রধর দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। মঙ্গলবার (২৩ এপ্রিল) তাদের বসতঘরে তল্লাশি করে গাঁজা উদ্ধারসহ দু’জনকেই আটক করা হয়।

জায়তুল ও ভজন চন্দ্র সুত্রধরের বিরুদ্ধে কটিয়াদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর