কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এডিসি জেনারেল তরফদার আক্তার জামীলকে কিশোরগঞ্জ নিউজের বিদায় সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ১০:৫৪ | রকমারি 


কিশোরগঞ্জের বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মোঃ আক্তার জামীলকে বিদায় সংবর্ধনা দিয়েছে কিশোরগঞ্জের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জ নিউজ। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে শহরের গৌরাঙ্গবাজারের সেগুনবাগিচায় অবস্থিত কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ নিউজ এর সম্পাদকমণ্ডলীর সভাপতি সাইফুল হক মোল্লা দুলু।

অনুষ্ঠানে বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মোঃ আক্তার জামীলকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক ও লেখক মু আ লতিফ, ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম, কিশোরগঞ্জ নিউজ এর পরামর্শক সম্পাদক ডা. ফারুক আহমেদ, প্ল্যানিং এডিটর আহমাদ ফরিদ, প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, সাংবাদিক মো. এস হোসেন আকাশ, সংস্কৃতিকর্মী আসলামুল হক আসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) ছিল কিশোরগঞ্জে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল এর শেষ কর্মদিবস।

গত ১৬ এপ্রিল তাঁকে ভূমি মন্ত্রণালয়ে বদলি করা হয়। পদায়ন করা হয় বরিশাল ভূমি সংস্কার বোর্ডের উপ-ভূমি সংস্কার কমিশনার পদে।

তরফদার মোঃ আক্তার জামীল ২০১৫ সালের ২রা সেপ্টেম্বর কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হিসেবে যোগদান করেন। এখানে কর্মরত অবস্থাতেই ২০১৭ সালের ২৪ এপ্রিল তিনি উপসচিব পদে পদোন্নতি লাভ করেন।

কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হিসেবে দায়িত্ব পালনকালে তিনি অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে কাজ করে গেছেন। কিশোরগঞ্জ জেলাবাসীর কাছে একটি প্রিয় এবং পরিচিত নাম- তরফদার মোঃ আক্তার জামীল।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর