কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে পুষ্টিকর খাবার রন্ধন ও শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা


 আমিনুল ইসলাম বাবুল | ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪০ | তাড়াইল  


‘খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথাও ভাবুন’ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন উপলক্ষে তাড়াইলে শিশু চিত্রাংকন ও মা-বাবা-শাশুড়ি-বউদের নিয়ে পুষ্টিকর খাবার রন্ধন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শিশু চিত্রাংকন প্রতিযোগিতায় স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক প্রতিযোগী এবং উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরে কর্মরত নারী পুষ্টিকর খাবার রন্ধন প্রতিযোগিতায় অংশ নেন।

এই প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. বদরুল হাসান রনি।

উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদারের সঞ্চালনায় বিচারকমণ্ডলী হিসেবে দায়িত্ব পালন করেন, তাড়াইল থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান, তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের সহকারী অধ্যাপক মো. শহিদুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আনজুমান ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ও সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল।

আরএমও ডা. মো. বদরুল হাসান রনি বলেন, শিশু চিত্রাংকন ও পুষ্টিকর খাবার রন্ধন প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম স্থান অধিকারী প্রতিযোগিদের মধ্যে স্থানীয়ভাবে সনদ বিতরণ ও পুরস্কারের ব্যবস্থা রাখা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর