কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৪৫০ পিস ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী নাদিম আটক


 স্টাফ রিপোর্টার | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৩:১৪ | অপরাধ 


কিশোরগঞ্জে ৪৫০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ২০ হাজার টাকাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মো. নাদিম মিয়াকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মনিপুরঘাট কাটাখালী এলাকা থেকে তাকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ (ওসি) আবু শামা মো. ইকবাল হায়াত এর নেতৃত্বে এসআই মো. শামছুল কবির, এসআই সঞ্জয় সাহা, এএসআই মো. এরশাদ আলী, এএসআই মো. ইকবাল হোসেন, এএসআই মো. আনোয়ার হোসেন, এএসআই মো. শাহ আলম, এএসআই মহাদেব বিশ্বাস ও কনস্টেবল মো. শফিকুল ইসলাম এই অভিযানে অংশ নেন।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. নাদিম মিয়া কিশোরগঞ্জ শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকার মৃত মো. শাহজাহান মিয়ার ছেলে।

তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ১১টি মাদক মামলা রয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ (ওসি) আবু শামা মো. ইকবাল হায়াত জানিয়েছেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ (ওসি) আবু শামা মো. ইকবাল হায়াত জানান, কুখ্যাত মাদক ব্যবসায়ী মো. নাদিম মিয়া দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মনিপুরঘাট কাটাখালী এলাকায় তারা অভিযান পরিচালনা করে ৪৫০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ২০ হাজার টাকাসহ কুখ্যাত এই মাদক ব্যবসায়ীকে আটক করেন। উদ্বার করা ইয়াবার মূল্য এক লাখ আশি হাজার টাকা।

এছাড়া বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত ১টার কিছু পরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অপর অভিযানে ৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আলম (৩৫) কে আটক করা হয়। শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের গেইট থেকে তাকে আটক করা হয়।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ (ওসি) আবু শামা মো. ইকবাল হায়াত জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর