কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শপথ নিলেন কিশোরগঞ্জের ১০ উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান

 বিশেষ প্রতিনিধি | ২৭ এপ্রিল ২০১৯, শনিবার, ৩:২১ | বিশেষ সংবাদ 


পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে গত ২৪ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী কিশোরগঞ্জ জেলার ১০টি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণ শপথ গ্রহণ করেছেন। শনিবার (২৭ এপ্রিল) ঢাকা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

যে ১০টি উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণ শপথ নিয়েছেন, সেগুলো হচ্ছে, কিশোরগঞ্জ সদর, ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম, নিকলী, কুলিয়ারচর, হোসেনপুর, পাকুন্দিয়া, তাড়াইল ও করিমগঞ্জ।

শপথ বাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম।

এ সময় নবনির্বাচিত জনপ্রতিনিধিদের স্বাগত জানিয়ে বিভাগীয় কমিশনার কে এম আলী আজম বলেন, ‘শপথ নেওয়ার পর থেকে আপনারা সরকারের অংশ হয়ে গেলেন। এখন থেকে আপনাদের সরকারের রীতি-নীতি মেনে দায়িত্ব পালন করতে হবে। জনগণ যে প্রত্যাশা নিয়ে আপনাদের নির্বাচিত করেছেন, তা পূরণে কাজ করে যেতে হবে। জনগণকে সর্বোচ্চ সেবা দিতে হবে।’

১০টি উপজেলার মধ্যে মিঠামইন উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের ছোট বোন সদর ইউপি’র দু’বারের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম। তিনি  একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

কিশোরগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী সদর উপজেলার ভাইসচেয়ারম্যান মামুন আল মাসুদ খান।

ইটনা উপজেলায় চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান।

অষ্টগ্রাম উপজেলায় চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস।

পাকুন্দিয়া উপজেলায় চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক মো. রফিকুল ইসলাম রেনু।

করিমগঞ্জ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব মো. নাসিরুল ইসলাম খান আওলাদ।

কুলিয়ারচর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব ইয়াছির মিয়া।

তাড়াইল উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহীন।

হোসেনপুর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী মোহাম্মদ সোহেল।

নিকলী উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী আহসান মো. রুহুল কুদ্দুস ভূঞা জনি।

শপথ অনুষ্ঠানের আংশিক ভিডিও:

 


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর