কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নূর মোহাম্মদ এমপি’র প্রতি অনুরাগ থেকে নবজাতকের নাম নূর মোহাম্মদ রাখলেন বাবা


 স্টাফ রিপোর্টার | ২৮ এপ্রিল ২০১৯, রবিবার, ৪:৩৪ | এক্সক্লুসিভ 


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের বর্তমান সংসদ সদস্য সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। নিজ সংসদীয় এলাকার বাইরেও তিনি একজন জননন্দিত ব্যক্তিত্ব। তাঁর সান্নিধ্য না পেয়েও অনেকে তার প্রতি ভীষণ অনুরক্ত।

তাঁর ক্যারিশমাটিক ব্যক্তিত্ব, আদর্শ, জনগণের প্রতি নিঃস্বার্থ ভালোবাসা, পরোপকার, জনগণ ও রাষ্ট্রের কল্যাণমূলক কাজ করার পদ্ধতি তরুণ সমাজ তথা এলাকাবাসীকে গভীরভাবে আকৃষ্ট করছে।

নূর মোহাম্মদ এমপি’র প্রতি ভালোবাসা আর অনুরাগের এমনই এক নজির স্থাপন করেছেন মো. শফিকুল ইসলাম শফিক নামে এক ব্যক্তি। তিনি তাঁর নবজাতক পুত্র সন্তানের নাম রেখেছেন নূর মোহাম্মদ।

মো. শফিকুল ইসলাম শফিক কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপাড়া গ্রামের বাসিন্দা। তিনি একটি বেসরকারি মোবাইল ফোন কোম্পানীতে চাকুরির পাশাপাশি আইনজীবী পেশায় নিয়োজিত রয়েছেন।

গত ১১ই এপ্রিল কিশোরগঞ্জ শহরের মেডিল্যাব হেলথ কেয়ারে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে এক পুত্র সন্তানের জনক হন মো. শফিকুল ইসলাম শফিক। নূর মোহাম্মদ এমপি’র প্রতি অনুরাগ থেকে তিনি তাঁর এই সন্তানের নাম রাখেন নূর মোহাম্মদ।

এ ব্যাপারে মো. শফিকুল ইসলাম শফিক কিশোরগঞ্জ নিউজকে জানান, নূর মোহাম্মদ কিশোরগঞ্জ -২ আসন এর সম্মানিত জনগণের অভিভাবক ও নিরাপদ ঠিকানা। মাননীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ এর অনেক অন্ধ ভক্ত ও শুভাকাঙ্ক্ষী রয়েছে। তার মধ্যে  মো. শফিকুল ইসলাম শফিক নিজেও একজন।

গত ১১ এপ্রিল এক পুত্র সন্তানের পিতা হলে মাননীয় সংসদ সদস্যের প্রতি ভালোবাসার উপহার হিসেবে তিনি সন্তানের নাম নূর মোহাম্মদ রেখেছেন।

মো. শফিকুল ইসলাম শফিক বলেন, ‘আমার ছেলেটিকে এখন সবাই এমপি সাহেব বলে ডাকে।’




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর