কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২৮ এপ্রিল ২০১৯, রবিবার, ৭:০২ | হোসেনপুর 


হোসেনপুরে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা বার্ষিকী ২০১৯ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে রোববার (২৮ এপ্রিল) হোসেনপুুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কমপ্লেক্স চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবির নন্দী। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবির নন্দী’র সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি মো. আখতার হোসেন দুলাল, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. মাহবুবুল আলম, ডা. আদনান আখতার প্রমুখ বক্তব্য রাখেন।

ডা. সুবীর নন্দী কমিউনিটি কিøনিক প্রতিষ্ঠা প্রসঙ্গে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব ও অসহায় মানুষের কথা চিন্তা করেই এ প্রান্তিক জনগোষ্ঠির প্রাথমিক স্বাস্থ্য সেবার পথ দেখিয়ে দিয়েছেন। প্রতি ছয় হাজার জনগোষ্ঠির জন্য একটি করে কমিউনিটি ক্লিনিক নির্মাণ এ চিন্তা অবশ্যই প্রশাংসার দাবিদার।

এছাড়া অনুষ্ঠানে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর