কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত


 স্টাফ রিপোর্টার | ২৯ এপ্রিল ২০১৯, সোমবার, ১২:৪৭ | মিঠামইন 


‘শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মিঠামইনে ১৯তম কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা বার্ষিকী জাঁকজমকভাবে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে রোববার (২৮ এপ্রিল) মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কমপ্লেক্স চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম মহান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তানভীর হাসান জিকো, মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী প্রমুখ।

র‌্যালিতে উপজেলার বিভিন্ন বিভাগ ও দপ্তরের কর্মকর্তা, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার, কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন।

র‌্যালি শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তানভীর হাসান জিকো’র সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম মহান।

এতে অন্যদের মধ্যে উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ ওয়াহেদুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা আবদুল্লাহ আকন্দ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাকির হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবায় কমিউনিটি ক্লিনিকের ভূমিকা অনস্বীকার্য মন্তব্য করে বলেন, এর মাধ্যমে স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ এই উদ্যোগের মধ্য দিয়ে প্রান্তিক জনগোষ্ঠী যে সুফল পাচ্ছেন, তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

এছাড়া অনুষ্ঠানে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর