কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে বালক-বালিকাদের দাবা প্রতিযোগিতা


 স্টাফ রিপোর্টার | ২৯ এপ্রিল ২০১৯, সোমবার, ৭:৩৮ | খেলাধুলা 


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কুলিয়ারচর উপজেলায় বালক এবং বালিকাদের দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় সোমবার (২৯ এপ্রিল) দিনব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলার ৪ টি স্কুলের ৮ জন বালক এবং ৮ জন বালিকা এই প্রতিযোগিতায় অংশ নেয়।

প্রতিযোগিতার বালক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মুছামিয়া উচ্চ বিদ্যালয়ের মোহাম্মদ আলী। রানার্স আপ হয়েছেন কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের রাহাত ইউছুফ মাহিন এবং তৃতীয় হয়েছেন জয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মহিবুল হাসান।

বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বেগম নুরুন্নাহার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সানজিদা আক্তার, রানার্স আপ হয়েছেন কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের নুসরাত জাহান বর্ষা এবং তৃতীয় হয়েছেন মুছা মিয়া উচ্চ বিদ্যালয়ের তৃনা দেবনাথ।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেনে কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার কাউছার আজিজ। এতে বিশেষ অতিথি ছিলেন কুলিয়ারচর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জ্যোতিশ্বর পাল।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুলিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো. গোলাম রাব্বানী। আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর