কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় ছেলেদের ঝগড়ার জেরে সংঘর্ষে প্রাণ গেলো মায়ের


 স্টাফ রিপোর্টার | ৩০ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ৩:৩৮ | ইটনা  


ইটনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত হয়ে নূরুন্নাহার (৩৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে উপজেলার মৃগা ইউনিয়নের গজারিয়াকান্দা গ্রামে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নূরুন্নাহার, সামসুন্নাহার ও কামরুন্নাহার নামে তিন নারীসহ উভয়পক্ষে অন্তত ১০ জন আহত হয়। তাদের মধ্যে নূরুন্নাহার মঙ্গলবার (৩০ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত নূরুন্নাহার গজারিয়াকান্দা দক্ষিণপাড়ার ফয়জুর রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার (২৯ এপ্রিল) দুপুরে ফয়জুর রহমানের দুই ছেলে শাকিল (১৮) ও শামীম (১৫) হাওর থেকে কাটাধান ট্রলিভর্তি করে বাড়ি ফিরছিল। পথে রাস্তার ওপর বিছিয়ে রাখা গোবরের চটা (এক ধরনের জ্বালানী) ট্রলিতে ক্ষতিগ্রস্থ হলে একই গ্রামের খুর্শিদ মিয়ার ছেলে আবু কায়সার (২২) ক্ষিপ্ত হয়ে শাকিল ও শামীমের সাথে দুর্ব্যবহার করে।

এ নিয়ে উভয়পক্ষের বাকবিতণ্ডার এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষ মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে শাকিল ও শামীমের মা নূরুন্নাহারসহ উভয়পক্ষে অন্তত ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আশঙ্কাজনক অবস্থায় নূরুন্নাহারকে প্রথমে পার্শ্ববর্তী আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩০ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে নূরুন্নাহারের মৃত্যু হয়।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম জানান, পূর্ববিরোধের জেরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর