কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কাবাডিতে কটিয়াদীর সেরা মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল

 স্টাফ রিপোর্টার | ৩০ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ৭:৫৮ | খেলাধুলা 


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কটিয়াদী উপজেলায় অনুষ্ঠিত হলো অনূর্ধ্ব ১৬ বালকদের নিয়ে কাবাডি প্রতিযোগিতা। কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের সেরা স্কুল হয়েছে মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল এন্ড কলেজ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকালে ফাইনালে স্বাগতিক কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় এবং মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল এন্ড কলেজ পরস্পরের মুখোমুখি হয়। ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুলের খেলোয়াড়রা। যে কারণে প্রথমার্ধেই ৩০-১৪ পয়েন্টের ব্যবধানে এগিয়ে যায় দলটি। দ্বিতীয়ার্ধেও খুব একটা পাত্তা পায়নি স্বাগতিকরা। শেষ পর্যন্ত  ৫০-২৩ পয়েন্টের ব্যবধানে শিরোপা নিশ্চিত করে মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল এন্ড কলেজ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছে চ্যাম্পিয়ন দলের সাদ্দাম হোসেন।

ম্যাচ শেষে খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন কটিয়াদী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ আলী। এতে বিশেষ অতিথি ছিলেন মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর এবং চাতল বাগহাটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এ বি এম মাহবুবুল আলম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ। ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন সৈয়দ শাহাদাত হোসেন সাধু এবং আবুল বাশার। আয়োজনের সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর