কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে পাওনা টাকা চাওয়ায় ওষুধ ব্যবসায়ী আহত, কৃষক খুন

 আমিনুল ইসলাম বাবুল | ১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৭:১২ | তাড়াইল  


তাড়াইলে পাওনা টাকা চাওয়া নিয়ে দ্বন্দ্বের জের দেনাদারের হামলা থেকে পাওনাদারকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে আনোয়ার ফকির ওরফে আনার মিয়া (৩৫) নামে এক কৃষক খুন হয়েছেন। গুরুতর আহত হয়েছেন পাওনাদার কামরুল হাসান (৩৮)। তিনি একজন ঔষধ ব্যবসায়ী।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার ধলা-তেউরিয়া মোড়ের বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ার ফকির ওরফে আনার মিয়া ধলা (উত্তর) গ্রামের মৃত ফজলু ফকিরের ছেলে। আহত কামরুল হাসান একই গ্রামের মিরাশ উদ্দিন ভূঞার ছেলে। তিনি একজন গ্রাম্য ঔষধ ব্যবসায়ী।

স্থানীয় সূত্র জানায়, তাড়াইল উপজেলার ধলা ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইসলাম উদ্দিন (৪৫) চাকরি দেয়ার নাম করে কামরুলের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাত করেন। এ নিয়ে মেম্বারের সঙ্গে কামরুলের বিরোধ ছিল।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে তেউরিয়া বাজারে ওষুধের দোকানে বসা অবস্থায় কামরুল ইউপি সদস্য ইসলাম উদ্দিনের কাছে ওই টাকা চাইলে ইসলাম উদ্দিন ছোরা নিয়ে কামরুলের ওপর হামলা চালান। এসময় আনোয়ার ফিরাতে গেলে ইসলাম উদ্দিন তার বুকে ছুকিাঘাত করেন।

মুমূর্ষু অবস্থায় আনোয়ারকে তাড়াইল উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কামরুলকেও আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

ঘটনার খবর পেয়ে তাড়াইল থানার ওসি চৌধুরী মিজানুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার পর থেকে ইসলাম উদ্দিন মেম্বার পলাতক রয়েছেন বলে ওসি জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর