কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঢাবি’তে করিমগঞ্জ-তাড়াইল উপজেলা ছাত্র সংসদ এর নতুন কমিটি


 স্টাফ রিপোর্টার | ১ মে ২০১৯, বুধবার, ১২:২১ | সংগঠন সংবাদ 


শিক্ষা, সুচিন্তা ও একতার স্লোগান নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত করিমগঞ্জ ও তাড়াইল উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ঈশা খাঁ করিমগঞ্জ-তাড়াইল উপজেলা ছাত্র সংসদ এর নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সমাজবিজ্ঞান বিভাগের তাড়াইল উপজেলার শিক্ষার্থী খায়রুল আলম সভাপতি এবং পিএলএল বিভাগের করিমগঞ্জ উপজেলার শিক্ষার্থী সাফায়েতুল্লাহ সাধারণ সম্পাদক এর দায়িত্ব পেয়েছেন।

রোববার (২৮ এপ্রিল) ২০১৯-২০ সেশনের জন্য এই পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক আতাউল গণি কৌশিক, উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ইমরান খান, ঢাবি’র কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদের সভাপতি ইরফানুল হাই সৌরভ এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নাছের রানা।

সংগঠনটির নব-নির্বাচিত সভাপতি খায়রুল আলম সংগঠনটি পক্ষ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, শিক্ষাসফর, স্মরণিকা ও ক্যালেন্ডার প্রকাশনা, ঢাবিতে ভর্তিচ্ছুদের জন্য তথ্য ও পরামর্শ কেন্দ্র পরিচালনা, ইফতার মাহফিল ও আলোচনা সভা, প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন, ঈদ পুনর্মিলনীসহ নানা অনুষ্ঠানের আয়োজন করবে বলে ঘোষণা দেন।

সংগঠনটির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক সাফায়েতুল্লাহ সংগঠনটির পক্ষ থেকে করিমগঞ্জ-তাড়াইল উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিক শিক্ষার্থী ভর্তির জন্য স্কুল-কলেজ গুলোতে বিশ্ববিদ্যালয় ভর্তি বিষয়ক সেমিনার করা হবে বলে ঘোষণা দেন।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক সাফায়েতুল্লাহ বলেন, পারস্পরিক পরিচিতি, সুচিন্তা ও ঐক্যের সুর মিলিয়ে মেধা ও প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি করে শিক্ষাক্ষেত্রে করিমগঞ্জ-তাড়াইল উপজেলার ভাবমূর্তি উজ্জ্বল করা, আঞ্চলিক স্কুল-কলেজের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় আগ্রহী করে তোলার লক্ষ্যে কাজ করা এবং সর্বোপরি এই দু’টি উপজেলার শিক্ষার্থীদের শিক্ষা সংশ্লিষ্ট বিষয়ে সকল সহযোগিতা করাই সংগঠনটির মূল লক্ষ্য। এই লক্ষ্য অর্জনে নতুন কমিটি নিরলসভাবে কাজ করে যাবে বলেও তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর