কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নানা আয়োজনে মহান মে দিবস উদযাপিত

 স্টাফ রিপোর্টার | ১ মে ২০১৯, বুধবার, ৫:৩০ | বিশেষ সংবাদ 


বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাসহ নানা আনুষ্ঠানিকতায় কিশোরগঞ্জে মহান মে দিবস উদযাপন করা হয়েছে। ‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি, উন্নয়নের শপথ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার (পহেলা মে) সকালে জেলা প্রশাসন একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে। শহরের পুরাতন স্টেডিয়াম থেকে র‌্যালিটি বের করা হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নাজমুল ইসলাম সোপান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, পিপি শাহ আজিজুল হক, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপমহাপরিদর্শক মোহাম্মদ মাহবুবুল হাসান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদউল্লাহ, নারীনেত্রী বিলকিস বেগম প্রমুখ।

এতে বিভিন্ন সেক্টরের শ্রমিক নেতৃবৃন্দ ছাড়াও নানা পেশার মানুষ অংশ নেন। র‌্যালিটি শহর প্রদক্ষিণ শেষে শহরের সমবায় কমিউনিটি সেন্টারে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান।

এছাড়াও বিভিন্ন শ্রমিক সংগঠন দিবসটি উদযাপন উপলক্ষে র‌্যালি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করে। তারা কর্মক্ষেত্রে সঠিক পরিবেশ সৃষ্টি ও উপযুক্ত মজুরির দাবি জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর