কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে কৃতী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১ মে ২০১৯, বুধবার, ৫:৫৫ | কটিয়াদী 


কটিয়াদীতে ফজিলাতুন্নেছা রুবী ফাউন্ডেশনের উদ্যোগে বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজের কৃতী শিক্ষার্থীদের সম্মাননা ও বই প্রদান করা হয়েছে। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট রাজনীতিক ও সমাজসেবক আব্দুর রহমান রুমীর সহধর্মিণী প্রয়াত ফজিলাতুন্নেছা রুবী’র তৃতীয় মৃত্যু বার্ষিকীতে মঙ্গলবার (৩০ এপ্রিল) পৌর এলাকার বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজ মাঠে এই কৃতী শিক্ষার্থীদের সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান রুমীর সভাপতিত্বে কৃতী শিক্ষার্থীদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম সোপান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, জেলা সড়ক পরিবহন সমিতির আহবায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন, কিশোরগঞ্জ সচেতন নাগরিক কমিটি (সনাক) সভাপতি আয়কর আইনজীবী ও সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু এবং বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইন্দ্রজিৎ কুমার সাহা।

সংগঠক বদরুল আলম নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মাঝে নেছার উদ্দিন খান, সাইফুল ইসলাম, রফিকুল হায়দার টিটু, মোস্তাফিজুর রহমান রাজন, আবুল কালাম সামসুদ্দিন, কবির আহমেদ, তানজিম খান ফরহাদ প্রমুখ বক্তব্য রাখেন। পরে কৃতী শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও বই তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক-কর্মচারী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মহামান্য রাষ্ট্রপতির এডিসি কোয়াড্রন লিডার আরিফুর রহমান কানন তার মায়ের স্মরণে ফজিলাতুন্নেছা রুবী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর