কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে বালক-বালিকাদের দাবা প্রতিযোগিতা

 স্টাফ রিপোর্টার | ২ মে ২০১৯, বৃহস্পতিবার, ৭:০৭ | খেলাধুলা 


ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মিঠামইন উপজেলায় শেষ হলো বালক এবং বালিকাদের দাবা প্রতিযোগিতা। কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার (২ মে) দিনব্যাপী এই প্রতিযোগিতায় বালক বিভাগে তোফায়েল ভূইয়া এবং বালিকা বিভাগে মাহমুদা আক্তার সেরা খেলোয়াড় হয়েছে।

মিঠামইন উপজেলার ঘাগড়া আব্দুল গণি উচ্চ বিদ্যালয়ের উন্মুক্ত প্রাঙ্গণে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিদ্যালয়ের ৮ জন বালক এবং ৮ জন বালিকা অংশ নেয়। বালক বিভাগে তোফায়েল ভূইয়া চ্যাম্পিয়ন, রাকিবুল ইসলাম রানার্স আপ এবং উজ্জল মিয়া তৃতীয় হয়েছে। বালিকা বিভাগে মাহমুদা আক্তার চ্যাম্পিয়ন, স্মৃতি আক্তার রানার্স আপ এবং তাসনোভা আক্তার তৃতীয় স্থান অধিকার করে। ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন মো. আব্দুল জব্বার।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার এবং সার্টিফিকেট তুলে দেন মিঠামইন উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম মহান। প্রধান অতিথির বক্তব্যে তিনি দাবা খেলার উপকারিতা তুলে ধরে খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, মাদক থেকে তরুণদের দূরে থাকতে হবে এবং এর কুফল সম্পর্কেও সবাইকে সচেতন থাকতে হবে।

এছাড়া বাল্য বিবাহ রোধে নারী খেলোয়াড়দের সব ধরণের সহযোগিতার আশ্বাসও দেন উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম মহান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুলের সহকারি প্রধান শিক্ষক মো. হারুন-অর-রশিদ এবং আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর