কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আগুনে পুড়ে ছাই বসতঘর, দগ্ধ হয়ে মারা গেলেন গৃহবধূও


 মো. জাকির হোসেন ও মিছবাহ উদ্দিন মানিক, হোসেনপুর | ২ মে ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫৮ | হোসেনপুর 


হোসেনপুরে রান্না করতে গিয়ে চুলা থেকে লাগা আগুনে বসতঘর পুড়ে ছাই হওয়ার পাশাপাশি দগ্ধ হয়ে মারা গেছেন রেজিয়া আক্তার (৬৫) নামে এক গৃহবধূ। বৃহস্পতিবার (২ মে) দুপুরে উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবেরচর গ্রামে এই হৃদয়বিদারক ঘটনাটি ঘটে।

নিহত রেজিয়া আক্তার হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবেরচর গ্রামের মৃত ফজলুল হকের স্ত্রী। তিনি চার সন্তানের জননী ছিলেন।

স্বজনেরা জানান, ছোট একটি দোচালা ঘরে গৃহবধূ রেজিয়া আক্তার বসবাস করতেন। ঘরের একপাশে চুলা বসিয়ে তিনি রান্না করতেন। বৃহস্পতিবার (২ মে) দুপুর ১টার দিকে তিনি ঘরের দরজা বন্ধ করে দুপুরের খাবার রান্না করছিলেন।

এক পর্যায়ে অসাবধনতাবশত চুলার আগুন বসতঘরে লেগে যায়। যখন আগুন ঘরের চারপাশে ছড়িয়ে পড়ে তখন দরজা বন্ধ থাকায় ঘর থেকে বের হতে না পেরে নিজেকে বাঁচাতে চৌকির নিচে আশ্রয় নেন। পরে এলাকাবাসী আগুন নিভিয়ে গৃহবধূর নিথর দেহ বের করে আনেন। মায়ের এমন করুণ মৃত্যুতে মেয়ে শাহনাজ বার বার মূর্চ্ছা যাচ্ছিল।

মর্মান্তিক এই মৃত্যুর খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমল কুমার ঘোষ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দিলীপ দে ঘটনাস্থল পরিদর্শন করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর