কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নীরা ইন্টারন্যাশনাল পেলো জিওর্দানো পণ্য আমদানি ও বাজারজাতকরণের এক্সক্লুসিভ রাইট


 স্টাফ রিপোর্টার | ৩ মে ২০১৯, শুক্রবার, ১:১২ | রকমারি 


বাংলাদেশে জিওর্দানো পণ্য আমদানি ও বাজারজাতকরণের ক্ষেত্রে এক্সক্লুসিভ রাইট পেলো নীরা ইন্টারন্যাশনাল (জিওর্দানো বাংলাদেশ)। হংকং এ ১৯৮১ সালে প্রতিষ্ঠিত বিশ্বখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড জিওর্দানোর প্রিমিয়াম কোয়ালিটির পোশাক বিপনন কার্যক্রমের তিন বছর পূর্ণ হয় বুধবার (১লা মে)। এর মাধ্যমে নীরা ইন্টারন্যাশনাল (জিওর্দানো বাংলাদেশ) বাংলাদেশে জিওর্দানো পণ্য আমদানি ও বাজারজাতকরণের ক্ষেত্রে এক্সক্লুসিভ রাইট পেয়েছে।

এ উপলক্ষে রাজধানীর হোটেল প্যান প্যাসেফিক সোনারগাঁও এ বুধবার (১লা মে) সন্ধ্যায় এক্সক্লুসিভ রাইটস সাইনিং সিরেমনি অনুষ্ঠিত হয়। এক্সক্লুসিভ রাইটস সাইনিং সিরেমনিতে স্বাক্ষর করেন জিওর্দানো মিডিল-ইষ্ট এফ.জেড.ই এর ব্যবস্থাপনা পরিচালনা ঈশ্বর চুগানী ও নীরা ইন্টারন্যাশনাল (জিওর্দানো বাংলাদেশ) এর প্রোপাইটর এন্ড সিইও শাহ্ ইসকান্দার আলী।

এ সময় জিওর্দানো মিডিল-ইষ্ট এফ.জেড.ই এর বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার আবুল রহিম বাসির আহমেদ, সাংবাদিক সৈয়দ ইসতিয়াক রেজা, ক্রিকেটার হাবিবুল বাসার, রাষ্ট্রবিজ্ঞানী ড. মাহফুজ পারভেজ, গাল্ফ এয়ার মিডিল-ইষ্ট এর ফাইনানসিয়াল কন্ট্রোলার গোলাম ফারুক, অধ্যাপক লাইজু আক্তার, নভেল ফুডস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সেলিম জাহান এবং নীরা ইন্টারন্যাশনাল (জিওর্দানো বাংলাদেশ) এর বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার শাহ্ আব্দুল্লাহ্ মোহাইমেন উপস্থিত ছিলেন।

নীরা ইন্টারন্যাশনাল ১৯৯১ সাল থেকে ভারত, ইন্দোনেশিয়া, কোরিয়া, বেলজিয়াম এবং সিঙ্গাপুরের সাথে তুলা, সুতা কাপড় ও পোশাক পণ্য আমদানি ও রফতানি ক্ষেত্রে বাংলাদেশের গার্মেন্টস শিল্পের ক্রমবর্ধমান উন্নয়নের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখে আসছে।

দেশের মানুষের আর্থিক উন্নতি এবং ক্রয় ক্ষমতা বৃদ্ধি পাওয়ার সাথে সাথে ফ্যাশন ও ফ্যাশন ব্র্যান্ড সচেতন মানুষের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি উচ্চমান সম্পন্ন পোশাক প্রস্তুতকারী আন্তর্জাতিক প্রতিষ্ঠান জিওর্দানোর পোশাক সামগ্রী বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।

বিশ্বব্যাপী মানবিক ব্র্যান্ড হিসেবে পরিচিত জিওর্দানো বাংলাদেশে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে মাল্টিকেরিয়ার টিফিন বক্স বিতরণ ও মিড-ডে মিল চালুসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অগ্রণী ভূমিকা রাখছে।

নীরা ইন্টারন্যাশনাল (জিওর্দানো বাংলাদেশ) এর প্রোপাইটর এন্ড সিইও শাহ্ ইসকান্দার আলী বলেন, বাংলাদেশের মানুষের কাছে আন্তর্জাতিক ব্র্যান্ড জিওর্দানোকে পরিচিত করিয়ে দিতে পেরে নীরা ইন্টারন্যাশনাল গর্ববোধ করছে। একই সাথে জিওর্দানো বাংলাদেশের এই সফলতা অর্জনে পাশে থাকার জন্য আমরা আমাদের সম্মানীত সকল ক্রেতা সাধারণ ও শুভানূধ্যায়ীদের কৃতজ্ঞতা ও অশেষ ধন্যবাদ জানাচ্ছি। আশা করছি, শীঘ্রই আরো নতুন স্টোর চালু করে দেশের বিভিন্ন স্থানে জিওর্দানোর পণ্য এবং সেবা পৌঁছে দেবো।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর