কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ২৯৫০ পিস ইয়াবা নিয়ে দুই নারীসহ চার মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ৩ মে ২০১৯, শুক্রবার, ৪:৩০ | অপরাধ 


কিশোরগঞ্জে পাচারের সময় দুই হাজার ৯৫০ পিস ইয়াবা নিয়ে শাহানা আক্তার (২৮) ও মোছা. মদিনা বেগম (৩৫) নামে দুই নারীসহ চার মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক হয়েছে। আটক অপর দুই মাদক ব্যবসায়ী হচ্ছে, দুলাল (৩২) ও মো. মাজহারুল ইসলাম জুমন (৩০)।

শুক্রবার (৩ মে) দুপুর ২টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া চার মাদক ব্যবসায়ীর মধ্যে শাহানা আক্তার কটিয়াদী উপজেলার দাসেরগাঁও গ্রামের মো. সুমনের স্ত্রী, মোছা. মদিনা বেগম কটিয়াদী উপজেলারই আচমিতা গ্রামের মো. হানিফের স্ত্রী, দুলাল কিশোরগঞ্জ সদর উপজেলার পাটধা নয়াপাড়া গ্রামের মৃত কাইয়ুমের ছেলে এবং মো. মাজহারুল ইসলাম জুমন কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার মো. আয়ুব আলীর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান এই অভিযানের নেতৃত্ব দেন। তিনি জানান, মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (৩ মে) দুপুর ২টার দিকে তারা কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত এলাকায় অভিযান পরিচালনা করে দুই হাজার ৯৫০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৮ হাজার ৫৫০টাকাসহ চার মাদক ব্যবসায়ী শাহানা আক্তার, মোছা. মদিনা বেগম, দুলাল ও মো. মাজহারুল ইসলাম জুমনকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে ৮টি মোবাইল সেটও জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া চার মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর