কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিরাপদ সড়ক চাই ভৈরব শাখা শ্রেষ্ঠ সংগঠনের পুরস্কার লাভ করায় সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ৫ মে ২০১৯, রবিবার, ৮:২৫ | ভৈরব 


নিরাপদ সড়ক চাই ভৈরব শাখা শ্রেষ্ঠ সংগঠনের পুরস্কার লাভ করায় দৈনিক পূর্বকণ্ঠ এর পক্ষ থেকে নিসচা পরিবারকে সংবর্ধিত করা হয়। শুক্রবার (৩ মে) ভৈরব উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরবের কৃতি সন্তান ময়মনসিংহ জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন।

দৈনিক পূর্বকণ্ঠ সম্পাদক ও প্রকাশক সোহেল সাশ্রু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ান দীপু, ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর সভাপতি ডা. আজিজুল হক, ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস.এম বাকী বিল্লাহ, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, ভৈরব উপজেলা পরিষদের নব-নির্বাচিত মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম এবং নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন।

এতে অন্যদের মধ্যে দৈনিক ইত্তেফাক ও এটিএন বাংলা ভৈরব প্রতিনিধি মো. তুহিনুর রহমান মোল্লা, দৈনিক প্রথম আলো নিজস্ব প্রতিবেদক মো. সুমন মোল্লা, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক পূর্বকণ্ঠ যুগ্ম সম্পাদক প্রভাষক ইমরান হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন নিরাপদ সড়ক চাই প্রচার সম্পাদক কাজী উসমান গণি। পরে দৈনিক পূর্বকণ্ঠ পরিবারের পক্ষ থেকে উপস্থিত প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। নিরাপদ সড়ক চাই সভাপতি ও সম্পাদকের হাতে ক্রেস্ট প্রদান করে সংবর্ধিত করেন দৈনিক পূর্বকণ্ঠ সম্পাদক ও প্রধান অতিথি।

এ সময় পূর্বকণ্ঠের পক্ষ থেকে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার কার্যকরী কমিটির সকল সদস্যদের উত্তরীয় পরিয়ে সংবর্ধিত করেন দৈনিক পূর্বকণ্ঠ সম্পাদক ও অন্যান্য অতিথিবৃন্দ। এছাড়াও নিরাপদ সড়ক চাই সংগঠনকে সংবর্ধিত করেন দৈনিক প্রথম আলো ভৈরব বন্ধু সভা ও অনলাইন নিউজ ক্লাব। সবশেষে বাংলাদেশ টেলিভিশন জাতীয় নৃত্য শিল্পী এসআই শফিক ও তার দল নৃত্য পরিবেশন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ময়মনসিংহ জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন বলেন, নিরাপদ সড়ক চাই একটি সামাজিক আন্দোলনের নাম। এর প্রতিষ্ঠাতা জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ইতোমধ্যে ২৫ বছর যাবত আন্দোলন করে নিরাপদ সড়ক চাই সংগঠনটি জাতীয় স্বীকৃতি পেয়েছে এবং আন্তর্জাতিক স্বীকৃতি পাবে বলে আমার ধারণা। একই সাথে এই সামাজিক আন্দোলন করে ইলিয়াস কাঞ্চন একুশে পদকও লাভ করেছেন। এটি আপনার আমার সবার এবং যুগের দাবী।

নিরাপদ সড়ক চাই আন্দোলনের সাথে সম্পৃক্ত ভৈরব শাখার সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আলাল উদ্দিনসহ সংগঠনের অন্যান্য সহযোদ্ধাদের তিনি অভিনন্দন ও ধন্যবাদ জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর