কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে শালিস দরবারে যুবককে কুপিয়ে আহত


 সোহেল সাশ্রু, ভৈরব | ৬ মে ২০১৯, সোমবার, ১২:১৩ | ভৈরব 


ভৈরবে শালিস দরবারের মধ্যে প্রতিপরে লোকজন কুপিয়ে জাহিদ (৩২) নামে এক যুবককে গুরুতর আহত হয়েছে। গত শুক্রবার (৩ মে) সন্ধ্যায় ভৈরব পৌর শহরের ঘোড়াকান্দা এলাকায় এই ঘটনা ঘটে। পরে আহত জাহিদকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন যাবত আরমান ও লোকমান এলাকায় মাদক ব্যবসা ও সেবন করে আসছে। জাহিদের বাড়ির পাশে এ মাদক ব্যবসা চলতো। গত একসপ্তাহ পূর্বে জাহিদ মাদক ব্যবসায়ী লোকমান ও আরমানকে মাদক ব্যবসা করতে নিষেধ করে।

র জের ধরে গত শুক্রবার (৩ মে) সকালে বাড়ির রাস্তার পাশে জাহিদের দোকানে অতর্কিতভাবে হামলা চালায় লোকমান, আরমান ও তার স্বজনেরা। এসময় বাড়িতেও হামলা চালিয়ে লুটপাট ও ভাঙচুর করা হয়।

ওই দিন সন্ধ্যায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ শালিসি দরবারের মাধ্যমে সমস্যা সমাধান করতে গেলে এলাকার লাল মিয়ার ছেলে সাত্তার মিয়া (৭০) এবং তার ছেলে সোলমান (৪৪), লোকমান (৪০), আরমান (৩৭), এমরান (৩৪), কামরুল (৩০), নাজমুল (২৭), সাইফুল (২৪) ও তাদের সহযোগীরা জাহিদের উপর হামলা চালিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর আহত করে।

গুরুতর আহত অবস্থায় জাহিদকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে এলাকাবাসী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আমজাদ হোসেন জানান, আহত জাহিদের দুই হাত দুই পা ধারালো অস্ত্রের আঘাতে ত বিত হয়ে গেছে। এমনকি শরীরের বিভিন্ন জায়গায়ও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

ভৈরব থানা পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, শুক্রবার (৩ মে) ঘোড়াকান্দা গ্রামের হামলার ঘটনার অভিযোগ পাওয়া গেছে। আসামি লোকমান ও আরমানের বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক মাদক মামলা রয়েছে। পুলিশ হামলাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর