কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জমিয়াতুল মোদার্রেছীন এর মানববন্ধন স্মারকলিপি

 স্টাফ রিপোর্টার | ৬ মে ২০১৯, সোমবার, ১২:৫৯ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে জমিয়াতুল মোদার্রেছীন এর উদ্যোগে মানববন্ধন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান কর্মসূচী পালন করা হয়েছে। রোববার (৫ মে) বেলা ১১টা থেকে ১২ টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচী এবং পরে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর কাছে স্মারকলিপি হস্তান্তর করা হয়।

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর ও কল্যাণ তহবিল থেকে অতিরিক্ত ৪ শতাংশ কর্তনের প্রতিবাদে এবং সকল বেসরকারি শিক্ষক কর্মচারীদের চাকুরী জাতীয়করণসহ সকল সুযোগ সুবিধা প্রদান এবং স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকদের বেতন জাতীয় বেতন স্কেলে অন্তভূর্ক্তিসহ বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে এই কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কিশোরগঞ্জ জেলা  শাখার সভাপতি মাও. মো. মাসউদ আলম।

এতে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কিশোরগঞ্জ জেলা  শাখার সাধারণ সম্পাদক মাও. আব্দুল হাই, সদর উপজেলা শাখার সভাপতি আব্দুল খালেক, সাদারণ সম্পাদক মাও. ইসরাইল, ইটনা শাখার সভাপতি মাও. মো. আব্দুল হাকিম, ভৈরব শাখার সাধারণ সম্পাদক মাও. মোস্তাফিজুর রহমান, করিমগঞ্জ শাখার সম্পাদক আনোয়ারুল হাসান, সহকারী  অধ্যাপক মতিউর রহমান, কান্দাইল মাদরাসার সুপার মাও. আবু বকর ছিদ্দিক প্রমুখ।

কর্মসূচীতে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কিশোরগঞ্জ জেলা শাখার বিভিন্ন উপজেলার দায়িত্বশীল এবং স্কুল কলেজ ও মাদরাসার শিক্ষকগণ অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর