কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী জহিরসহ দুই মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে আটক


 স্টাফ রিপোর্টার | ৮ মে ২০১৯, বুধবার, ৯:৪২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে একশ’ পিস ইয়াবা নিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী জহির (৪২) ও রুবেল (২৬) পুলিশের হাতে আটক হয়েছে। মঙ্গলবার (৭ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বত্রিশ মনিপুরঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক এর নেতৃত্বে এসআই মো. নূরুজ্জামান, এএসআই পলাশ চন্দ্র সরকার, কনস্টেবল শাহীন ও কনস্টেবল আব্দুল হালিম এই অভিযানে অংশ নেন।

আটক হওয়া মাদক ব্যবসায়ী জহির কিশোরগঞ্জ শহরের বত্রিশ মনিপুরঘাট কোনাপাড়ার কলিম উদ্দিনের ছেলে এবং রুবেল বত্রিশ মনিপুরঘাট কাটাখালী এলাকার মৃত শাহাব উদ্দিনের ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, কুখ্যাত মাদক ব্যবসায়ী জহির দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এছাড়াও রুবেলও একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৭ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বত্রিশ মনিপুরঘাট এলাকায় অভিযান চালিয়ে একটি ইট, বালু ও সিমেন্টের দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়।

তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বুধবার (৮ মে) আদালতে চালান দেয়া হয়েছে বলেও ওসি মো. আবুবকর সিদ্দিক জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর