কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বাড়িঘরে হামলা ভাঙচুর, লুটপাট, আহত পাঁচ


 স্টাফ রিপোর্টার | ৮ মে ২০১৯, বুধবার, ১০:২০ | পাকুন্দিয়া  


পূর্ব বিরোধের জেরে পাকুন্দিয়ায় অর্ধ-শতাধিক বাড়িঘরে হামলা ভাঙচুর ও লুটপাটসহ অন্তত পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (৭ মে) দিবাগত রাতে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরকাওনা বারঘর গ্রামে এ ঘটনাটি ঘটে। গুরুতর আহত সোহেল ও নয়ন পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। আহত অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চরকাওনা বারঘর গ্রামের আক্তার হোসেনের ছেলে বোরহান উদ্দিন ও হাসিম উদ্দিনের ছেলে সোহেলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার (৭ মে) ইফতারের আগে সোহেল চরকাওনা নতুন বাজার থেকে ইফতার কিনে বাড়ি ফিরছিল।

বোরহান উদ্দিনের বাড়ির সামনে পৌঁছলে বোরহান ও তার ছেলে রাতুল সোহেলের পথরোধ করে। এসময় বোরহান, রাতুল, সোহাগ ও আলম দা ও লাঠি দিয়ে সোহেলকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। সোহেলকে বাঁচাতে এগিয়ে আসে নয়ন। পরে তারা নয়নকেও কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

খবর পেয়ে বাড়ির লোকজন এসে তাদের উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এদিকে বাড়ির কিছু লোক চিকিৎসার জন্য পাকুন্দিয়া সদরে এবং অপর কিছু লোক তারাবির নামাজ পড়তে মসজিদে চলে যায়। বাড়ি পুরুষ শূন্য থাকার সুযোগে রাত ৮টার দিকে প্রতিপক্ষের বোরহান, আলম, রাতুল, আপন ও সোহাগের নেতৃত্বে শতাধিক লোক দেশীয় অস্ত্রাদি নিয়ে সোহেলদের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে। এতে দোকানপাটসহ অর্ধশতাধিক বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়।

বাড়ির মহিলারা বাধা দিতে এলে তাদেরকেও মারধর করা হয়। পরে তাদের ডাক চিৎকারে পার্শ্ববর্তী এলাকার লোকজন এগিয়ে এলে হামলাকারিরা চলে যায়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন জানান, বাড়িঘর ভাঙচুর ও হামলার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পরিদর্শনে যাই। হামলাকারিদের কাউকে না পাওয়ায় গ্রেপ্তার করা যায়নি।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর