কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে প্রস্তাবিত সেনানিবাস এলাকা পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান


 স্টাফ রিপোর্টার | ৯ মে ২০১৯, বৃহস্পতিবার, ১১:৪০ | বিশেষ সংবাদ 


মিঠামইনে প্রস্তাবিত সেনানিবাস এলাকা পরিদর্শন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। বৃহস্পতিবার (৯ মে) সকালে তিনি মিঠামইন সফরে এসে মিঠামইন সদর ইউনিয়নের খয়েরকান্দায় প্রস্তাবিত সেনানিবাস এলাকা পরিদর্শন করে গেছেন।

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ সকাল পৌনে ১০টায় হেলিকপ্টারে করে মিঠামইন হেলিপ্যাডে অবতরণ করেন। এ সময় সেনাপ্রধানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রেসিডেন্টপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এছাড়া র‌্যাব, জেলা প্রশাসন, জেলা পুলিশ ছাড়াও প্রেসিডেন্টের সহোদর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল হক নূরু এবং মিঠামইন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আছিয়া আলম সেনাপ্রধানকে ফুলেল শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বিনিময় শেষে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ অটোরিকশায় চড়ে থানা ঘাটে যান। সেখান থেকে স্পিডবোটে চড়ে তিনি মিঠামইন সদর ইউনিয়নের খয়েরকান্দা এলাকায় প্রস্তাবিত সেনানিবাস এলাকা পরিদর্শনে যান।

প্রস্তাবিত সেনানিবাস এলাকা পরিদর্শনে শেষে সেনাপ্রধান উপজেলা সদরের কামালপুরে প্রেসিডেন্টের বাসভবন পরিদর্শন করেন এবং সেখানে কিছু সময় অবস্থান করেন।

বেলা সোয়া ১১টার দিকে হেলিকপ্টারে করে সেনাপ্রধান ঢাকার উদ্দেশ্যে মিঠামইন ছেড়ে যান।

সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ এর এই সফরের সময় কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), প্রেসিডেন্টের সহোদর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল হক, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান প্রেসিডেন্টের ছোট বোন আছিয়া আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রভাংশু সোম মহান, মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল, জেলা পরিষদ সদস্য সমীর কুমার বৈষ্ণব প্রমুখ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর