কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাঁচ দিন ধরে নিখোঁজ পাকুন্দিয়ার ইসলাম উদ্দিন


 স্টাফ রিপোর্টার | ১০ মে ২০১৯, শুক্রবার, ৮:৪৪ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় পাঁচ দিন ধরে ইসলাম উদ্দিন (৮০) নামে এক বয়োবৃদ্ধ লোক নিখোঁজ রয়েছেন। গত সোমবার (৬ মে) সকালে পাকুন্দিয়া পৌর এলাকার চরলক্ষীয়া গ্রামের নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি।

এ ব্যাপারে গত বৃহস্পতিবার (৯ মে) পাকুন্দিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই বৃদ্ধের মেয়ে মোছা. তাসলিমা আক্তার। নিখোঁজ ইসলাম উদ্দিন পাকুন্দিয়া পৌর এলাকার চরলক্ষীয়া গ্রামের মৃত আরজত ব্যাপারীর ছেলে।

জিডি (নং- ৩৪২) সূত্রে জানা গেছে, গত সোমবার (৬ মে) সকাল অনুমান ৬টার দিকে বাড়ি থেকে পাকুন্দিয়া বাজারে যাওয়ার কথা বলে ইসলাম উদ্দিন বাড়ি থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। নিখোঁজের পর থেকে বিভিন্ন স্থানে ও আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাচ্ছে না পরিবারের লোকেরা।

জিডি অনুসারে ইসলাম উদ্দিনের গায়ের রং ফর্সা, বয়স-৮০ বছর, উচ্চতা আনুমানিক ৫ফুট ৪ইঞ্চি, স্বাস্থ্য হালকা। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পড়নে লুঙ্গি ও চেক শার্ট ছিল। তিনি কিশোরগঞ্জের আঞ্চলিক ভাষায় কথা বলেন।

কেউ তার সন্ধান পেলে নিম্নোক্ত নাম্বারে জানানোর জন্য তাঁর পরিবার থেকে অনুরোধ করা হয়েছে। সন্ধানপ্রার্থী-০১৭২০২১০৭৯০, ০১৭৬৫৬৩৫৬৯১, ০১৬২৩৪৮৪৮২৮।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর