কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধকে কুপিয়ে জখম


 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ১১ মে ২০১৯, শনিবার, ৮:৫৩ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায়  জমি সংক্রান্ত বিরোধের জেরে মোনতাজ উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার (১১ মে) দুপুরে উপজেলার চরটেকী ঢগারেরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার চরটেকী দগারের পাড় গ্রামের মৃত আবদুল করিমের দুই ছেলে সোহরাব উদ্দিন ও মোনতাজ উদ্দিনের মধ্যে প্রায় ত্রিশ বছর ধরে একখন্ড জমি নিয়ে বিরোধ চলে আসছে। এনিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যক্তিদের নিয়ে একাধিক সালিশ-দরবার হয়। ওই সালিশ দরবারে মোনতাজ উদ্দিনের পক্ষে রায় দেয়।

কিন্তু সালিশের রায় উপেক্ষা করে সোহরাব উদ্দিন শনিবার (১১ মে) দুপুরে মোনতাজ উদ্দিনের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে সোহরাব উদ্দিন মোনতাজ উদ্দিনকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে তার ছেলে ইলিয়াছ উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার বাবাকে উদ্ধার করে অটোরিকশাযোগে পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। তিনি বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. তানজিনা হক শাওন জানান, আহত মোনতাজ উদ্দিনের মাথায়, মুখে, কানে ও নাকে আঘাতের চিহ্ন রয়েছে। বৃদ্ধ মানুষ তাই অধিক দুর্বল হয়ে পড়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাকুন্দিয়া থানার ডিউটি অফিসার এএসআই মোতালেব হোসেন মুঠোফোনে জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর