কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নার্স তানিয়া হত্যায় ক্ষোভ বিক্ষোভ অব্যাহত, মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ১১ মে ২০১৯, শনিবার, ৯:১৪ | কিশোরগঞ্জ সদর 


বাজিতপুরে স্বর্ণলতা পরিবহনের চলন্ত বাসে কটিয়াদীর মেয়ে নার্স শাহিনুর আক্তার তানিয়ার পাশবিক হত্যাকাণ্ডের ঘটনায় কিশোরগঞ্জে ক্ষোভ বিক্ষোভ অব্যাহত রয়েছে। শনিবার (১১ মে) সকালে জেলা শহরের আখড়াবাজার ব্রীজ সংলগ্ন সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে মানবাধিকার নাট্য পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখা, সম্মিলিত সামাজিক আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখাসহ একাধিক সংগঠন।

কর্মসূচিতে সম্মিলিত সামাজিক আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট অশোক সরকার, জেলা পাবলিক লাইব্রেরির সম্পাদক অ্যাডভোকেট মোজাম্মেল হক খান রতন, অনলাইন এক্টিভিস্ট শিপন করিম, জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক সংস্কৃতি কর্মী অসীম সরকার বাধন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, জেলা মানবাধিকার নাট্য পরিষদের সভাপতি হারুন আল রশীদ, প্রতিধ্বনী থিয়েটারের অধিকর্তা ম ম জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা চলন্ত বাসে নার্স তানিয়াকে গণধর্ষণ শেষে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং জড়িতদের ফাঁসির দাবি জানান।

তানিয়া ধর্ষণ ও হত্যার ঘটনায় শনিবার (১১ মে) কিশোরগঞ্জের বিভিন্ন উপজেলায় আরও কয়েকটি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসব মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশ নেয়।

এসব কর্মসূচি থেকে তানিয়া ধর্ষণ ও হত্যাকাণ্ডের সাথে জড়িতদের ফাঁসি এবং মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের দাবি জানানো হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর