কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই বছরের সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ১১ মে ২০১৯, শনিবার, ৯:৫৯ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে দুই বছরের সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার সুন্দিরবন এলাকায় এবং শহরের বত্রিশ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামি হচ্ছে মো. দুলাল মিয়া (৬৫) ও সৈয়দ মোকাম্মেল হক কিবরিয়া (৫২)। দু’জনেই চেক জালিয়াতি মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক এর নির্দেশনায় তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দুই আসামির মধ্যে মো. দুলাল মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার সুন্দিরবন গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে এবং সৈয়দ মোকাম্মেল হক কিবরিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া গ্রামের সৈয়দ জামাল উদ্দিন মীরের ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক জানান, মো. দুলাল মিয়ার বিরুদ্ধে ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ ৮ম আদালতে এনআইএ্যাক্ট এর ১৩৮ ধারায় দায়ের করা মামলায় (নং-৪০৬৫/১৭) দুই বছরের সাজা হয়।

এছাড়া সৈয়দ মোকাম্মেল হক কিবরিয়ার বিরুদ্ধে কিশোরগঞ্জের যুগ্ম দায়রা জজ ১ম আদালতে এনআইএ্যাক্ট এর ১৩৮ ধারায় দায়ের করা মামলায় (নং- ৪৮৫/১৭) দুই বছরের সাজা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর