কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় নিরিবিলি হোটেলসহ তিন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, ভেজাল ‍দুধ ধ্বংস


 স্টাফ রিপোর্টার | ১৩ মে ২০১৯, সোমবার, ৮:২৩ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা ও ৩০ লিটার দুধ ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৩ মে) বিকালে বাসি ও পঁচা খাবার রাখার দায়ে একটি হোটেলকে ১০ হাজার টাকা, মূল্য তালিকা না রাখায় দুই দোকানির কাছ থেকে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া দুধে ভেজাল পাওয়ায় ৩০লিটার দুধ ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, সোমবার (১৩ মে) বিকাল ৪টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমান পৌরসদর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় পাটমহালে অবস্থিত নিরিবিলি হোটেলে বাসি ও পঁচা খাবার রাখার দায়ে হোটেল মালিক সজল কুমার সরকারকে ১০হাজার টাকা, কাঁচা বাজার মহালে মূল্য তালিকা না রাখায় সবজি দোকানি শাহজাহানের কাছ থেকে ৫শ’ ও নজরুল ইসলামের কাছ থেকে ৫শ’ টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া দুধ মহালে অভিযান চালিয়ে ল্যাকটোমিটার যন্ত্র দ্বারা পরীক্ষা করে দুধে ভেজাল পাওয়ায় জনসম্মুখে ৩০ লিটার দুধ মাটিতে ফেলে ধ্বংস করা হয়।

এসময় সহযোগী স্যানিটারী ইন্সপেক্টর মো. মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসারের অফিসের সার্টিফিকেট সহকারী মো. আলিম উদ্দিন ও পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোকলেছুর রহমান বলেন, রমজান মাসে বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। তা অব্যাহত থাকবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর