কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুর থানার ওসি ও এক এসআই প্রত্যাহার


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১৩ মে ২০১৯, সোমবার, ৯:৪৭ | হোসেনপুর 


হোসেনপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৭ পুলিশ সহ ৫০ জন আহতের ঘটনায় পুলিশের অতিরিক্ত শক্তি প্রয়োগসহ বেশ কয়েকটি অভিযোগে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হোসেন ও এসআই রেহানুলকে জেলা পুলিশ লাইনে প্রত্যাহার  করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে হোসেনপর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম জানান, হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হোসেন ও এসআই রেহানুলকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, পাট শাক কেনা বেচাকে কেন্দ্র গত বুধবার (৮ মে) রাতে পৌর এলাকার নতুন বাজারে দুই গ্রামবাসীর সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে  পুলিশ ওই দিন রাতে ১১৩ রাউন্ড গুলি, ১১টি টিয়ারসেল ছুঁড়ে এবং লাঠিচার্জ করে। ত্রিপক্ষীয় এ সংঘর্ষে সাত পুলিশসহ অন্তত ৫০জন আহত হয়েছিল। এর মধ্যে পুলিশের ছোঁড়া রাবার বুলেটবিদ্ধ হয়ে আহত হয় ২৩ জন।

এদিকে সংঘর্ষের পরদিন বৃহস্পতিবার (৯ মে) রাতে ছয় গ্রামের আড়াই হাজার লোককে অজ্ঞাত আসামি করে পুলিশের কাজে বাধাদানের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করে পুলিশ।

এরপর থেকে সাহেবেরচর, চরবিশ্বনাথপুর, ধূলিহর, পদুরগাতি, কাইছমা ও আড়াইবাড়িয়া গ্রামের লোকজন গ্রেপ্তার আতঙ্কে বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর