কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ডাকবাংলো ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

 স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৯:২৩ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় আধুনিক ডাকবাংলো নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার (১৪ মে) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত আধুনিক দ্বিতল বিশিষ্ট ডাকবাংলোর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উন্মোচন করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

আধুনিক ডাকবাংলো নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে ডাকবাংলো প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শারমিন জাহান ও পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমান।

সাবেক পৌর কাউন্সিলর নজরুল ইসলাম আকন্দের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য হাদিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মজিবুর রহমান ও মেজবাহ উদ্দিন প্রমুখ।

এসময় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে ও জেলা পরিষদের তত্ত্বাবধানে এক কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে দ্বিতল বিশিষ্ট আধুনিক ডাকবাংলো ভবন নির্মিত হচ্ছে। নির্মাণ কাজটি পেয়েছে মেসার্স জাহান এন্টারপ্রাইজ নামে হোসেনপুরের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর