কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে হত্যা মামলায় সাজাখাটা ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন


 স্টাফ রিপোর্টার | ১৫ মে ২০১৯, বুধবার, ১১:৪২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে তুচ্ছ ঘটনায় ছোট ভাই, ভাতিজা ও স্বজনদের হাতে চান্দু মিয়া (৬০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। নিহত চান্দু মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের ইছাশুর গ্রামের মৃত গণি মিয়ার ছেলে। এ ঘটনায় ঘাতক ছোট ভাই আজিজুল মিয়া, ভাতিজা রমজান মিয়া এবং আজিজুলের স্ত্রী অনুফা বেগমকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চান্দু মিয়ার সাথে তার ছোট ভাই আজিজুল মিয়ার পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। রোববার (১২ মে) দুপুরে মুরগীর বাচ্চার বাড়ির সীমানায় প্রবেশকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে দুপুর ২টার দিকে দুই পরিবারের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

এ সময় ছোট ভাই আজিজুল বড় ভাই চান্দু মিয়ার বুকে বল্লম ঢুকিয়ে দেয়। এছাড়া রমজান তার চাচা চান্দু মিয়াকে উপর্যুপরি কোপায়। এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন চান্দু মিয়া। পরে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সেখান থেকে পরবর্তিতে তাকে ঢাকায় নেয়া হলেও অবস্থার অবনতি দেখে পরিবারের লোকজন পুনরায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এসে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৪ মে) রাত ১১টার দিকে চান্দু মিয়ার মৃত্যু হয়।

পরে বুধবার (১৫ মে) দুপুরে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

স্থানীয় সূত্র জানায়, ঘাতক আজিজুল এর আগেও একটি হত্যাকাণ্ড ঘটিয়েছিল। ওই হত্যা মামলায় দণ্ড ভোগ করে বছর পাঁচেক আগে সে মুক্তি পেয়েছিল।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী শামীমা খাতুন বাদী হয়ে সাত জনকে আসামি করে মঙ্গলবার (১৪ মে) রাতে থানায় মামলা করেছেন। মামলার এজাহারভূক্ত সাত আসামির মধ্যে প্রধান আসামি আজিজুল, তার ছেলে রমজান মিয়া এবং আজিজুলের স্ত্রী অনুফা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর