কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ২৩ রক্তসৈনিককে সম্মাননা

 স্টাফ রিপোর্টার | ১৭ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার, ১২:৩৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে ঈশাখাঁ ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে ২৩ জনকে রক্তসৈনিক সম্মানা প্রদান করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই এ সম্মাননা প্রদান করা হয়।

ঈশাখাঁ ব্লাড ডোনার ক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলাম এর সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত আসনের এমপি দিলারা বেগম আসমা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আ.ন.ম. নৌশাদ খান, সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বোর্ড মেম্বার কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী লুৎফুর রহমান চৌধুরী হেলাল ও সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নারী নেত্রী বিলকিস বেগম, বন্ধন ব্লাড ডোনার ক্লাব হবিগঞ্জ এর সমন্বয়ক কুতুব উদ্দিন শামীম প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, স্বেচ্ছায় রক্ত দেওয়া একটি মহৎ কাজ। যারা রক্ত দেন তারা আনন্দ পান, আর যারা রক্ত নেন তারা উপকৃত হন। যারা স্বেচ্ছায় সেবা করেন তারা কখনই খারাপ কাজ করতে পারেন না।

পরে ১৯জন রক্তদাতা, দুই জন সহযোদ্ধা ও দুই জন সংগঠককে রক্তসৈনিক সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননাপ্রাপ্ত রক্তদাতারা হলেন, অ্যাডভোকেট হাসান ইমাম রঞ্জু, অ্যাডভোকেট মারুফ আহমেদ, মো. ফজলুল হক হেলাল, শামসুল আলম শাহীন, এনায়েত করিম অমি, মো. আলমগীর আহমেদ, অজয় কুমার কর্মকার, টুটন রায় জয়ন্ত, অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম সোহেল, সাদিকুর রহমান খান রাজিব, মো. কবির উদ্দিন, এ,এস.এম. শাহজাহান, সালাউদ্দিন খান পায়েল, সমরেন্দ্র বিকাশ ঘোষ লিটন, রিপন পাল, মো. ফয়েজ উল্লাহ আল মামুন, নাসির আহমেদ, স্বপন চন্দ্র গৌড় ও মঈন উদ্দিন আহমেদ চৌধুরী।

সহযোদ্ধা হিসেবে মো. কুতুব উদ্দিন আহমেদ ও শাহজাহান এবং সংগঠক হিসেবে বন্ধন ব্লাড ডোনার ক্লাব হবিগঞ্জ এর সমন্বয়ক কুতুব উদ্দিন শামীম ও স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন গুরুদয়াল সরকারি কলেজ, কিশোরগঞ্জ এর সমন্বয়ক বাঁধনকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে ঈশাখা ব্লাড ডোনারের সদস্যসহ শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর