কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ১০টি গরু ও দেশীয় অস্ত্রসহ ১০ আন্তঃজেলা নৌ-ডাকাত গ্রেপ্তার


 সোহেল সাশ্রু, ভৈরব | ১৭ মে ২০১৯, শুক্রবার, ১:৫৭ | ভৈরব 


ভৈরবের মেঘনা নদী থেকে ট্রলার ভর্তি ১০টি গরু ও দেশীয় অস্ত্রসহ ১০ আন্তঃজেলা নৌ-ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মে) ভোর সাড়ে ৪টার দিকে ভৈরব থানার নৌ-পুলিশের একটি টিম উপজেলার আগানগর ইউনিয়নের ডিকচর এলাকায় ডাকাতদলটিকে ট্রলারসহ আটক করে।

আটককৃত ডাকাতদলের সদস্যরা হলো, ভৈরবের বিল্লাল মিয়া, শান্ত আহমেদ ও বিপুল মিয়া। মিঠামইনের হৃদয় হোসেন ও ইলিয়াস মিয়া, অষ্টগ্রামের খোকন মিয়া, ইটনার আনোয়ার হোসেন। হবিগঞ্জের আজমিরীগঞ্জের জামাল উদ্দিন। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের বরকতউল্লাহ এবং নাসিরনগরের সাত্তার মিয়া।

চক্রটি দীর্ঘদিন যাবৎ গরু চুরি ও নৌ-ডাকাতি সংঘটিত করে আসছিলো বলে জানায় ভৈরব নৌ-থানা পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৬ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অষ্টগ্রাম উপজেলার হাওরে হামলা চালিয়ে ১০টি লুটের গরু ট্রলারে করে নিয়ে আসে ডাকাতদলটি। এসময় বাঁধা দিলে দুই কৃষককে মারধর করে গুরুতর আহত করে ডাকাতরা।

পরে শুক্রবার (১৭ মে) ভোর সাড়ে ৪টার দিকে খবর পেয়ে ভৈরব থানার নৌ-পুলিশের একটি টিম উপজেলার আগানগর ইউনিয়নের ডিকচর এলাকায় ডাকাতদলটিকে ট্রলারসহ আটক করে। এসময় তাদের সাথে থাকা দেশীয় অস্ত্রও উদ্ধার করে পুলিশ।

ভৈরব নৌ-থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুর রহমান জানান, এই আন্তঃজেলা নৌ-ডাকাত দলটি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় গরু চুরিসহ নৌপথে ডাকাতি করে আসছিলো। স্থানীয় একটি প্রভাবশালী মহলের সাথে তাদের আঁতাত থাকায় পুলিশ চেষ্টা চালিয়েও গ্রেপ্তার করতে পারছিলো না। আজ (শুক্রবার) গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর