কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঢাবিতে করিমগঞ্জ-তাড়াইল উপজেলা ছাত্র সংসদ এর ইফতার মাহফিল ও আলোচনা


 স্টাফ রিপোর্টার | ১৯ মে ২০১৯, রবিবার, ১১:৪৮ | সংগঠন সংবাদ 


ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া করিমগঞ্জ-তাড়াইল উপজেলার শিক্ষার্থীদের সংগঠন করিমগঞ্জ-তাড়াইল উপজেলা ছাত্র সংসদ (ঈশা খাঁ) এর আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল অডিটটোরিয়ামে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

করিমগঞ্জ-তাড়াইল উপজেলা ছাত্র সংসদ (ঈশা খাঁ) এর সভাপতি খায়রুল আলমের সভাপতিত্বে ইফতার মাহফিল ও আলোচনা সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন বিভাগের অধ্যাপক ড. ইয়ারুল কবির, তেজগাঁও কলেজের শিক্ষক শহিদুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর নিরাপদ খাদ্য পরিদর্শক ও প্রসিকিউটিং অফিসার মো. মোয়াজ্জেম হোসেন খান, ভাটারা থানার উপ-পুলিশ পরিদর্শক বিল্লাল হুসাইন ভূইয়া, চলচ্চিত্র অভিনেতা সায়মন সাদিক, শহিদুল্লাহ হল সংসদের সাধারণ সম্পাদক ইরফানুল হাই সৌরভ, কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নাছের রানা, কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক রুকন শাহরিয়ার, মিজানুল ইসলাম রাজু প্রমুখ অংশ নেন।

করিমগঞ্জ-তাড়াইল উপজেলা ছাত্র সংসদ (ঈশা খাঁ) এর সাধারণ সম্পাদক সাফয়েতুল্লাহ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

স্বাগত বক্তৃতায় করিমগঞ্জ-তাড়াইল উপজেলা ছাত্র সংসদ (ঈশা খাঁ) ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি খায়রুল আলম অনুষ্ঠানে আগত সকল অতিথি এবং করিমগঞ্জ-তাড়াইল উপজেলার সকল শিক্ষার্থীকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

পারস্পরিক সম্পর্ক উন্নয়ন এবং ঢাবির করিমগঞ্জ-তাড়াইল উপজেলার শিক্ষার্থীদের নিয়ে একটা প্লাটফর্ম তৈরি করাই এ সংগঠনের মূল লক্ষ্য এবং ভবিষ্যতে আগত শিক্ষার্থীদের জন্যে সংগঠনটি কাজ করে যাবে বলে জানান সাধারণ সম্পাদক সাফয়েতুল্লাহ।

আমন্ত্রিত অতিথিরাও সংগঠনের সফলতা কামনা করেন এবং সংগঠনের কর্মকাণ্ডে সহযোগিতা ও পাশে থাকার আশ্বাস দেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর