kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

নিকলীতে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ



 খাইরুল মোমেন স্বপন, স্টাফ রিপোর্টার, নিকলী | ১৭ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার, ৭:১১ | নিকলী  


নিকলীতে বড়বাড়ি ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবি স্থানীয় সংগঠনের উদ্যোগে আড়াই হাজার মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হচ্ছে। সংগঠনের নেতৃবৃন্দ বৃহস্পতিবার সন্ধ্যায় তিন দিনব্যাপী এই বস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। রবিবার সকাল পর্যন্ত সংগঠনটি এই বস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করবে।

বস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধনের সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা সিলেট বিভাগীয় কাস্টম, এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনার শফিকুল ইসলাম সাগর, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মানিক মিয়া, ডা. কফিল উদ্দিন আহাম্মেদসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনটির মূখপাত্র ইঞ্জিনিয়ার আমিরুল ইসলাম জানান, এই বস্ত্র বিতরণ কার্যক্রমে আড়াই হাজার মানুষ কম্বল, টিশার্ট, টুপি পাবেন। উপজেলার সাতটি ইউনিয়নে আমাদের স্বেচ্ছাসেবিরা এসব বস্ত্র পৌঁছে দেবে।

আমিরুল ইসলাম বলেন, ইতোমধ্যে আমরা সামাজিক প্রতিষ্ঠান ও বিপদগ্রস্তদের অনুদান, ঔষধি ও ফলজ গাছ বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবাসহ ঔষধ বিতরণ, ধর্মীয় সামগ্রি, মসজিদে রক্তচাপ মাপাযন্ত্র ও ইমামদের প্রশিক্ষণ দিয়েছি। ইমামগণকে ডিজিটাল সেবার আওতায় আনতে কম্পিউটার প্রশিক্ষণ ও বিনামূল্যে কম্পিউটার প্রদান, এক হাজার যুবকের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে প্রশিক্ষণ ও সহযোগিতার উদ্যোগও রয়েছে সংগঠনটির।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ