কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এমপি সোহরাবের নেতৃত্বে পাকুন্দিয়া-কটিয়াদীর হাজারো নেতাকর্মী আনন্দ শোভাযাত্রায়

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৭ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার, ৮:০৪ | বিশেষ সংবাদ 


রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ পুনরায় রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জবাসীর উদ্যোগে শনিবার আনন্দ শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের সরকারি গুরুদয়াল কলেজ মাঠে সমাবেশের মাধ্যমে আনন্দ শোভাযাত্রাটি বের করা হয়।

এই আনন্দ শোভাযাত্রায় কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের এমপি অ্যাডভোকেট মো. সোহরাব  উদ্দিনের নেতৃত্বে কটিয়াদী ও পাকুন্দিয়া থেকে হাজারো নেতাকর্মী অংশ নেন। তাদের মধ্যে বিপুল সংখ্যক মহিলা নেতাকর্মীর অংশগ্রহণ সকলের নজর কাড়ে।

এর আগে সকালে শোভাযাত্রায় অংশ নিতে কটিয়াদী ও পাকুন্দিয়া থেকে ঘোড়ার গাড়ি, রঙিন ব্যানার, ফেস্টুন ও মাথায় রাষ্ট্রপতির ছবি সম্বলিত ক্যাপ নিয়ে হাজারো নেতাকর্মী বিন্নাটি মোড়ে গিয়ে জড়ো হয়।

এসময় কটিয়াদী উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, পৌরমেয়র শওকত উসমান শুক্কুর আলী ও পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপনসহ দুই উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মী এমপি সোহরাবের সঙ্গে ছিলেন।

পরে সেখান থেকে সম্মিলিতভাবে এমপি সোহরাব উদ্দিন নেতৃত্ব দিয়ে কটিয়াদী-পাকুন্দিয়ার হাজারো নেতাকর্মীকে গুরুদয়াল কলেজ মাঠে যান এবং সম্মিলিত আনন্দ শোভাযাত্রায় অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর