কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে এতিম শিশুদের জন্য ইফতার আয়োজন


 স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে অসহায় এতিম শিশুদের জন্য ইফতার অনুষ্ঠানের আয়োজন করেছেন সুপ্রীম কোর্টের অ্যাডভোকেট হামিদুল আলম চৌধুরী নিউটন। বৃহস্পতিবার (২৩ মে) শহরের সরকারি শিশু পরিবার (বালিকা) প্রাঙ্গণে এই ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতার অনুষ্ঠানে শিশু পরিবার নিবাসী এতিম বালিকাদের সাথে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম(বার), কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. সুলতানা রাজিয়া, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, ডেপুটি সিভিল সার্জন ডা. মজিবুর রহমান, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডা. এম এ ওয়াহাব বাদল, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মো. কামরুজ্জামান, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক প্রমুখসহ শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন।

ইফতারের আগে সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে অ্যাডভোকেট হামিদুল আলম চৌধুরী নিউটন অন্যান্য বছরের ন্যায় এবারের রমজানেও এতিম শিশুদের জন্য এই ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে জানিয়ে আগামী দিনেও অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

পরে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী তার বক্তব্যে এতিম শিশুদের জন্য বিগত বছরের ন্যায় এবারও ইফতারের আয়োজন করায় অ্যাডভোকেট হামিদুল আলম চৌধুরী নিউটনকে ধন্যবাদ জানান।

ইফতার আয়োজনে উন্নতমানের ইফতার সামগ্রী ও রাতের খাবার পেয়ে সরকারি শিশু পরিবারের বালিকারা আনন্দভরে তা গ্রহণ করে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর