কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থা ও ভোরের আলো সাহিত্য আসরের ইফতার


 স্টাফ রিপোর্টার | ২৫ মে ২০১৯, শনিবার, ৮:৫১ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থা ও ভোরের আলো সাহিত্য আসরের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ মে) জেলা শহরের মাছরাঙা রেস্টুরেন্টে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ভোরের আলো সাহিত্য আসরের সভাপতি মো. আজিজুর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও লেখক মু আ লতিফ। প্রধান আলোচক ছিলেন বিআরডিবির উপপরিচালক সাহিত্যিক মোহাম্মদ হাফিজুর রহমান ভুইয়া।

আগতদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন জাতীয় সাংবাদিক সংস্থার কিশোরগঞ্জ জেলা ইউনিটের আহবায়ক ও ভোরের আলো সাহিত্য আসরের প্রতিষ্ঠাতা রেজাউল হাবীব রেজা।

ভোরের আলো সাহিত্য আসরের সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার জেলা ইউনিটের সদস্য সচিব আমিনুল হক সাদীর পরিচালনায় ইফতার মাহফিলে কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল মালেক চৌধুরী, ইউএনবির জেলা প্রতিনিধি অধ্যাপক শফিকুল ইসলাম ফকির মতি, দৈনিক আজকের দেশ পত্রিকার বার্তা সম্পাদক মতিউর রহমান, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাফিজুর রহমান সুমন, সাংবাদিক শামসুল মালেক চৌধুরী লিটন, কিশোরগঞ্জ সংস্কৃতি মঞ্চের উপদেষ্টা সৈয়দ রেজওয়ান উল্লাহ বাশার, সভাপতি জিয়াউর রহমান,  কিশোরগঞ্জ হোমিওপ্যাথিক ফোরামের সভাপতি ডা. এমএ হালিম তালুকদার, সাধারণ সম্পাদক ডা. মোবারক হোসেন খান, শহর সমবায় সমিতির সহসভাপতি শফিউল আলম, বেতার ও টিভি শিল্পী জসিম উদ্দিন হিরো, মাসুদুর রহমান আকিল, উপদেষ্টা আলী আজম তাপস, লায়ন এস এম জাহাঙ্গীর আলম, ভোরের আলো সাহিত্য আসরের সম্পাদক মন্ডলীর সভাপতি আবুল বাহার, সহসমন্বয়ক আবু সাঈদ, সহসম্পাদক শফিক কবীর, সাংগঠনিক সম্পাদক ফারুকুজ্জামান, প্রচার সম্পাদক আলী রেজা সুমন, সহকারী প্রচার সম্পাদক জহিরুল হাসান রুবেল, নারী বিষয়ক সম্পাদক সূবর্ণা দেবনাথ,  সাংস্কৃতিক সম্পাদক নিরব রিপন, সহ সাংগঠনিক সম্পাদক রেহান উদ্দিন রেহান, সাংবাদিক মনির হোসেন, মো. শাহীন মিয়া, লেখক নকিবুল হকসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ, সংগঠনদ্বয়ের সদস্যরা, কবি, সাংবাদিক, লেখক, শিল্পীসহ গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে ও সংগঠনদ্বয়ের প্রয়াতদের স্মরণে বিশেষ দোয়া করা হয়। দোয়ার পরে সম্মানিত রোজাদারদের সম্মানে ইফতারি পরিবেশন করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর