কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে বই পাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান


 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ২৭ মে ২০১৯, সোমবার, ৯:০৯ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে বই পাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ মে) দুপুরে কুলিয়ারচর উপজেলা প্রশাসন ও কিশোরগঞ্জ জেলা সরকারি গণগ্রন্থাগারের যৌথ আয়োজনে ‘অনলাইনে গণগ্রন্থাগার সমূহের ব্যবস্থাপনা ও উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় এই বই পাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন, জেলা গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান মো. আজিজুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসের নাজির মো. রাফিউল হক।

প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়ার মাধ্যমে নিজেদেরকে দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। নিজের এবং পরিবার ও সমাজের মধ্যে গঠনমূলক পরিবর্তন আনতে হবে। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। জ্ঞান অর্জনের জন্য লেখাপড়ার কোন বিকল্প নাই।

আলহাজ্ব ইয়াছির মিয়া আরো বলেন, আমি এই উপজেলায় এ ধরণের অনুষ্ঠান আরো বড় পরিসরে করতে চাই। এছাড়া বিজয়ীদের মাঝে অনেক উন্নত মানের পুরস্কার দিতে চাই।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর