কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সেবার ব্রত নিয়ে কাজ করে যাচ্ছি: নূর মোহাম্মদ এমপি


 স্টাফ রিপোর্টার | ২৮ মে ২০১৯, মঙ্গলবার, ১২:১৭ | কটিয়াদী 


ঢাকাস্থ কটিয়াদী সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ মে) রাজধানী ঢাকার সেগুন বাগিচায় বাগিচা রেস্টুরেন্টে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য, সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসন-১৮ এর জাতীয় সংসদ সদস্য জাকিয়া পারভিন খানম মনি। এতে সভাপতিত্ব করেন ঢাকাস্থ কটিয়াদী সমিতির সভাপতি আবদুল কাহার আকন্দ বিপিএম(বার), পিপিএম(বার)।

ইফতার ও দোয়া মাহফিলে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাস্কর হামিদুজ্জামান খাঁন, যুগ্ম সচিব মো. ইফতেখার উদ্দীন খান, সাবেক যুগ্ম সচিব মো. নূরুল ইসলাম, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, কটিয়াদী সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. বজলুল হাসান চন্দন, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ্ব মো. মাহমুদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও কটিয়াদী সমিতির উপদেষ্টা মো. সিদ্দিকুর রহমান ভূঞা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব সারওয়ার হোসেন।

ইফতার ও দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন ঢাকাস্থ কটিয়াদী সমিতির সাধারণ সম্পাদক হামিদুল হক দুলাল।

প্রধান অতিথির বক্তব্যে নূর মোহাম্মদ এমপি বলেন, ইতিহাস ও ঐতিহ্যকে ধারণ করে অত্র এলাকার জনগণ এগিয়ে যাচ্ছে। আমি আপনাদের ভোটে নির্বাচিত প্রতিনিধি আমার উপর আস্থা রাখুন, আমি সর্বদায় চেষ্ঠা করে যাবো আপনাদের সেই প্রতিদানের মূল্য দিতে। তাই আমি জনগণকে সেবা করার ব্রত নিয়ে কাজ করে যাচ্ছি।

ইফতার মাহফিলের আগে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর