কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জামাইকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করলো শ্বশুর

 স্টাফ রিপোর্টার | ৩০ মে ২০১৯, বৃহস্পতিবার, ৫:১৩ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে সৎ মেয়ের জামাইকে কুপিয়ে হত্যা করেছে শ্বশুর। বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহতের নাম ওমর ফারুক (৩০)। সে ধর্মান্তরিত হয়ে হিন্দু থেকে মুসলমান হয়েছিল।

ধর্মান্তরিত হওয়ার আগে তার নাম ছিল রূপন বণিক। সে শহরের বত্রিশ জেলা স্মরণী মোড় এলাকার মৃত মধু চন্দ্র বণিকের ছেলে। অন্যদিকে ঘাতক শ্বশুরের নাম আবুবক্কর (৫৫)। সে পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওমর ফারুকের সাথে পারিবালিক কলহের জের ধরে স্ত্রী শারমিন আক্তার কয়েকদিন আগে তার সৎ বাবা আবুবক্করের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। বুধবার (২৯ মে) ওমর ফারুক শ্বশুরবাড়িতে গেলে সৎ শ্বশুর আবুবক্করের সাথে তার বাগবিতণ্ডা থেকে ঝগড়া হয়।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে ওমর ফারুক পুনরায় শ্বশুরবাড়িতে গেলে আবারো জামাই-শ্বশুরের ঝগড়া হয়। এক পর্যায়ে আবুবক্কর ঘরে থাকা ধারালো দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে ওমর ফারুককে ঘটনাস্থলেই হত্যা করে। ঘটনার পর পরই ঘাতক আবুবক্কর গা-ঢাকা দেয়।

নৃশংস এই হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ, র‌্যাব ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, পারিবারিক কলহের জের ধরে ঘটনাটি ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতককে ধরতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

এছাড়া এ ঘটনায় নিহতের স্ত্রী শারমিন আক্তার বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর