kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

র‌্যাম্পকে ঘিরেই স্বপ্ন কটিয়াদীর মেয়ে নিপা’র


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৯ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার, ১১:২১ | বিনোদন 


কটিয়াদীর মেয়ে নাসরিন আক্তার নিপা। ২০১৩ সাল থেকে মিডিয়াতে কাজ করছেন। বর্তমানে র‌্যাম্প মডেল হিসেবে ব্যস্ত সময় পার করছেন নিপা। মায়ের ইচ্ছে পূরণ করতেই তার মিডিয়াতে আসা। তার মা’য়ের ইচ্ছা ছিল মেয়ে একজন মডেল হবেন। সেই স্বপ্নই আজ সফল করেছেন নিপা। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন র‌্যাম্প মডেল নিয়ে। সম্প্রতি কোলকাতা ও সিলেটে শো করে এসেছেন তিনি।

২০১৩ সালের প্রথম দিকে প্রথম সিনেমা করেন ‘আমরা করবো জয়’। আহসান সারোয়ার পরিচালিত এই মুভি দিয়েই মিডিয়ায় তার পথচলা শুরু। এরপর কৌশিক সংকর দাসের নীল রংয়ের গল্পতে কাজ করেছেন। ২০১৩ সালেই এটি এনটিভিতে প্রচারিত হয়েছে। আহসান সারোয়ারের আরেকটি স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র সময় স্বাক্ষরে অভিনয় করেছেন।  এই কাজগুলোর মধ্য দিয়ে নিপা মিডিয়া নির্মাতাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন।

২০১৬ সালে নিপা প্রথম র‌্যাম্প শো করেন। কোরিওগ্রাফার সুমনের হাত ধরেই তার র‌্যাম্পের জগতে আগমন।  বর্তমানে র‌্যাম্প মডেল হিসেবে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন।

নিপা জানান, এসএ ওয়ার্ল্ডের কাজ করেছি। নীলা খানের কাজ করেছি। কোলকাতার একটি পত্রিকার কাজ করেছি। সমকালের স্কলারশিপের মডেল হয়েছি। প্রথম আলোর নকশায় কাজ করেছি। লাইফস্টাইল নিয়েও কাজ করেছি। ওমেনস রেসিডেলে কাজ করেছি। ২০১৭ সালের পূজোর আগে নীলা খান, সাহেদা রূমা আপার কাজ করেছি। কোরিওগ্রাফার ইমরান, প্রতিভা শাওনের কাজ করেছি। আইডিবি ভবনে একটি ল্যাপটপের মডেল হিসেবে কাজ করেছি।

তিনি আরো বলেন, আমি মডেল হিসেবেই প্রতিষ্ঠিত হতে চাই। আমার সব স্বপ্ন ইচ্ছা র‌্যাম্পকে ঘিরে। র‌্যাম্পেই ভবিষ্যৎ ভাল।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর





সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ